টানা শুটিংয়ে ব্যস্ত ঊর্মিলা

টানা শুটিংয়ে ব্যস্ত ঊর্মিলা

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। ২০১৯ সালের শেষের দিকে ‘ফ্রম বাংলাদেশ’ শিরোনামের একটি ছবিতে কাজ শুরু করেন। কিন্তু গেল বছর করোনা মহামারীর কারণে ছবিটির সম্পূর্ণ কাজ শেষ করতে পারেননি। এখনো এই ছবির ডাবিং বাকি আছে বলে জানান তিনি। খুব শিগগিরই সেটির কাজ শেষ করতে চান তিনি।

একইসঙ্গে চলতি বছরেই বড় পর্দায় অভিষেক হওয়ার সম্ভাবনার কথা জানান অভিনেত্রী। তার ভাষ্য, চলতি বছরেই বড় পর্দায় দর্শক আমাকে দেখতে পাবেন। যদি ডাবিংসহ ছবির অন্য কাজগুলো পরিচালক শেষ করতে পারেন।

এ ছাড়া আমি একটু গতানুগতিক ধারার বাইরের গল্পের ছবিতে কাজ চাই। তবে এই ধরনের গল্প নিয়ে আমাদের কাজ কম হচ্ছে। তাই সব ধরনের শিল্পীর চলচ্চিত্রে কাজের সুযোগ হচ্ছে না। এদিকে ঊর্মিলা এখন টানা ব্যস্ত সময় একক ও ধারাবাহিক নাটক নিয়ে।

এরইমধ্যে হারুনোর রুশোর চারটি একক নাটকের শুটিং শেষ করেছেন তিনি। আগামীকাল অন্য একজন নির্মাতার সিঙ্গেল নাটকে কাজ করবেন বলে জানান তিনি। এ ছাড়া সম্প্রতি মাহমুদুল হাসান রানার সাত পর্বের একটি ধারাবাহিকের শুটিং শেষ করেছেন তিনি।

এদিকে এই অভিনেত্রীর হাতে আছে ‘একাই একশো’, ‘হ্যামিলনের বাঁশিওয়ালা, ‘হুলুস্থূল’ ও ‘পরাধীন’ শিরোনামের কয়েকটি ধারাবাহিক নাটক। এই সময়ের ধারাবাহিক নিয়ে নানা রকম নেতিবাচক মন্তব্য শোনা যায়। চলতি সময়ের অনেক শিল্পী ধারাবাহিকে কাজের বিষয়েও অনাগ্রহ প্রকাশ করেন।

আসলে এই সময়ের ধারাবাহিক নাটক কেমন হচ্ছে প্রশ্ন করা হলে ঊর্মিলা বলেন, ধারাবাহিক নাটকের একটা গ্রহণযোগ্যতা সব সময় আছে। আমাদের পাশের দেশে অনেক শিল্পী সিরিয়াল করেই জনপ্রিয়তা পেয়েছেন। একটা সময় আমাদের দেশেও ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে শিল্পীরা আলোচনায় আসতেন। এখনো ভালো ধারাবাহিক নাটক হচ্ছে।

কিন্তু চ্যানেল বেশি হওয়ায় অনেক নাটক দর্শকের চোখে পড়ে না। টিভি নাটকের বাইরে বিজ্ঞাপনেও কাজ করছেন এই গ্ল্যামারকন্যা। আগামী ২৩শে জানুয়ারি আয়েশা মেমোরিয়াল হাসপাতালের একটি বিজ্ঞাপনে কাজ করবেন জানান। এটিতে তার সঙ্গে আরো থাকবেন জনপ্রিয় মডেল-অভিনেতা ইমন।

বিআলো/শিলি