নানা কারণে আমরা পিছিয়ে আছি : মিলন

নানা কারণে আমরা পিছিয়ে আছি : মিলন

বিনোদন ডেস্ক: দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এই অভিনেতা থাকছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান উপস্থাপনায়। সকাল সাড়ে ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের আসর।

আনিসুর রহমান মিলন আনন্দের সঙ্গে খবরটি নিশ্চিত করলেন। তিনি বলেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চ সবসময়ই স্পেশাল। এখানে যুক্ত থাকতে পারার মধ্যে একটা আনন্দ কাজ করে। এই অনুষ্ঠান সঞ্চালনা করার সুযোগ দারুণ এক অনুভূতি দিচ্ছে। আশা করছি আনন্দময় মুহূর্ত কাটবে সেদিন।

এদিকে এই অভিনেতা এখন দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান। এরমধ্যে একটি হলো নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপণ্যাস গাঙচিল অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এছাড়া ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ শিরোনামের একটি ছবিতে কাজ করছেন তিনি। এরইমধ্যে এই ছবির একদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এই সময়ের চলচ্চিত্র নিয়েও কথা বললেন এই অভিনেতা। তিনি বলেন, আমাদের চলচ্চিত্রের সার্বিক অবস্থা ভালো না। দলাদলিসহ নানা কারণে আমরা পিছিয়ে আছি। এরমধ্যে করোনা আরো থামিয়ে দিয়েছে। এখন নতুন করে আমাদের সব শুরু করতে হবে। আমি আশা করছি, সবাই এগিয়ে এলে আমরা আবার ঘুরে দাঁড়াতে পারবো। চলচ্চিত্রের বাইরে মিলন টিভি নাটকেও অভিনয় করছেন। তবে আগের মতো খুব বেশি অভিনয় করছেন না জানান।

গেল বছরের অক্টোবরে মিলন অসুস্থ হয়ে পড়েন। নভেম্বরে শুটিংয়ে ফেরেন তিনি। তারপর থেকে কম কাজ করছেন এই অভিনেতা। টিভি নাটক ও চলচ্চিত্রের বাইরে মিলন ওয়েব দুনিয়াতেও কাজ করেছেন। শাহিন সুমনের ‘মাফিয়া’ শিরোনামের ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

মিলন বলেন, ওয়েব দুনিয়া এখন আমাদের দেশেও বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এখানে ভালো মানের কাজ করা সম্ভব।

বিআলো/শিলি